শিরোনাম :

পাকিস্তানের বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ


শুক্রবার, ৫ এপ্রিল ২০১৯, ০৯:৫৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পাকিস্তানের বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ

ক্রীড়া: বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে পাকিস্তান। ইংল্যান্ড ও ওয়েলসে সেই সিরিজের জন্য আগামী ২৩ এপ্রিল দেশটির উদ্দেশে যাত্রা করবে পাকিস্তান। এর আগে বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

মর্যাদার বিশ্বকাপ টুর্নামেন্টের জন্য খেলোয়াড় যাচাই-বাছাই করে চলছে পাকিস্তান। এখন প্রথমিক দল ঘোষণা করলেও আগামী ১৮ এপ্রিল লাহোরে ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণা করা হবে। ১৫ ও ১৬ এপ্রিল খেলোয়াড়দের ফিটনেস পরীক্ষা দিতে হবে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষে বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান দল। প্রথম ম্যাচে ২৪ মে আফগানিস্তানের বিপক্ষে খেলবে তারা। ২৬ মে পরের ম্যাচে তাদের প্রতিপক্ষ বাংলাদেশ। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ।

বিশ্বকাপে পাকিস্তানের প্রাথমিক স্কোয়াড:
সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল হক, আবিদ আলী, বাবর আজম, হারিস সোহেল, শোয়েব মালিক, আসিফ আলি, মোহাম্মদ হাফিজ, শাদাব খান, ইমাদ ওয়াসিম, ফাহিম আশরাফ, শাহীন শাহ আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন, হাসান আলী, মোহাম্মদ রিজওয়ান, জুনায়েদ খান, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ আমির, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ নওয়াজ, শান মাসুদ, উসমান শেনওয়ারি ও ইয়াসির শাহ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন