শিরোনাম :

তিন ম্যাচ নিষিদ্ধ নেইমার


শনিবার, ২৭ এপ্রিল ২০১৯, ১১:২৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

তিন ম্যাচ নিষিদ্ধ নেইমার

ক্রীড়া,২৭ এপ্রিল(বাংলাপ্রেস): ম্যাচ অফিসিয়ালকে নিয়ে অপমানজনক বক্তব্য দেওয়ায় নিষিদ্ধ করা হয়েছে নেইমারকে। উয়েফা চ্যাম্পিয়নস লিগে রেফারিকে নিয়ে বাজে মন্তব্য করায় পিএসজি সুপারস্টারকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে উয়েফা।

চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর ফিরতি পর্বে পিএসজির বিপক্ষে ভিএআরের সাহায্য নিয়ে ম্যানইউকে পেনাল্টি দিয়েছিলেন রেফারি। সিদ্ধান্তটি ‘লজ্জাজনক’বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছিলেন পিএসজি ফরোয়ার্ড।

গত ৭ মার্চ চাম্পিয়নস লিগের ম্যাচে যোগ করা সময়ের চতুর্থ মিনিট ডি-বক্সে পিএসজির ডিফেন্ডার প্রেসনেল কিম্পেম্বের হাতে বল লাগলে ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টি দেন রেফারি। সেটি থেকে মার্কাস রাশফোর্ডের সফল স্পট কিকে ৩-১ গোলে জিতে ইংলিশ ক্লাবটি। দুই লেগ মিলিয়ে স্কোরলাইন ৩-৩ হলে প্রতিপক্ষের মাঠে পাওয়া অ্যাওয়ে গোলের কল্যাণে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নেয় ম্যানইউ।

চোটের কারণে সতীর্থদের খেলা তখন মাঠে বসেই দেখেন নেইমার। রেফারির এমন কাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ ঝারেন তিনি। পরে ইন্সটাগ্রামে তিনি লেখেন, পেনাল্টিটি দেওয়া ঠিক হয়নি। চারজন রেফারির কেউ ফুটবল সম্পর্কে কিছু জানেন না বলেও জানান তিনি।

শেষ ষোলো থেকে বাদ পড়ায় এবার চ্যাম্পিয়নস লিগ শেষ পিএসজির। ইতিমধ্যেই লিগ শিরোপা নিশ্চিত করেছে দলটি। এই নিষেধাজ্ঞার ফলে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের প্রথম তিন ম্যাচে বিশ্বের সবচেয়ে দামি তারকা নেইমারকে পাবে না পিএসজি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন