শিরোনাম :

পন্টিংয়ের চোখে বিশ্বকাপে ডেঞ্জারম্যান যিনি


বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৫:৫৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পন্টিংয়ের চোখে বিশ্বকাপে ডেঞ্জারম্যান যিনি

ক্রীড়া: আর মাত্র ৬ দিন বাকি। এরপরই বেজে উঠবে বিশ্বকাপের দামামা। এখন চলছে ময়নাতদন্ত। কোন ব্যাটসম্যান প্রতিপক্ষের জন্য আতংক হয়ে উঠতে পারেন তা নিয়েও চলছে জল্পনা।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক রিকি পন্টিং মনে করেন, বিশ্বকাপে ডেঞ্জারম্যান ইংল্যান্ডের জস বাটলার। অন্য দলগুলোর জন্য হুমকি সে।

এবারের বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের কোচিং স্টাফের অন্যতম সদস্য পন্টিং। সঙ্গত কারণে অজি খেলোয়াড়দের দিকে নজর রাখতে হচ্ছে তাকে। পাশাপাশি অংশগ্রহণকারী দলগুলো নিয়ে বিশ্লেষণও করছেন।

তিনি বলছেন, এ মুহূর্তে ইংল্যান্ডের সবচেয়ে ভয়ংকর বা বিপজ্জনক খেলোয়াড় বাটলার। সে মাঠের চারদিকে শট খেলতে পারে। সজোরে বল মারতে পারে। বলকে অনেক দূরে আছড়ে ফেলতে সক্ষম।

বিশ্বকাপে বাটলার থাকছেন দলের সহঅধিনায়কের ভূমিকায়। ২৮ বছর বয়সী উইকেটরক্ষক –ব্যাটসম্যান ইংলিশদের ব্যাটিংঅর্ডারের অন্যতম মূল ভরসা। যেমন পারেন ধরে খেলতে, তেমন পারেন হাত খুলে মারতে। পাকিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে দুর্দান্ত ছিলেন তিনি।

বাটলারকে মূল্যায়ন করে পন্টিং বলেন, বিশ্বকাপে প্রতিপক্ষের জন্য ভয়ংকর হয়ে উঠতে পারে বাটলারই। গেল ২-৩ বছরে অনেক উন্নতি করেছে সে। এবার লাইমলাইটে ও।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন