শিরোনাম :

ইতিবাচক থাকতে হবে: তামিম


শনিবার, ২০ জুলাই ২০১৯, ০৫:০৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ইতিবাচক থাকতে হবে: তামিম

ক্রীড়া: শ্রীলঙ্কার মাটিতে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শনিবার বেলা ১টায় কলম্বোর উদ্দেশে রওনা হয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে স্কোয়াডে থাকা অর্ধেক খেলোয়াড় যাচ্ছেন এ ফ্লাইটে। চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে ওয়ানডে সিরিজ ও ভারতে মিনি রঞ্জিতে খেলার কারণে ৭ জন পরে যাবেন শ্রীলঙ্কায়। তামিম ইকবালের সঙ্গে যাচ্ছেন মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

দেশ ছাড়ার আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে টাইগার অধিনায়ক তামিম বলেন, ‘এই সিরিজটা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। এই দলটার প্রমাণ করার অনেক কিছু আছে। চোটে পড়ায় আমাদের গুরুত্বপূর্ণ কয়েকজন ক্রিকেটার এই সিরিজে যাচ্ছে না। সিরিজটা আমাদের জন্য অনেক চ্যালেঞ্জিং হবে। শ্রীলঙ্কার হোম কন্ডিশনে সিরিজটা কঠিন হতে যাচ্ছে।

তবে আগের সিরিজগুলোয় দেখেছি, আমরা ভালো করেছি ওদের সঙ্গে। আশা করি, এবারও চ্যালেঞ্জ উতরে যাব।’

২০১৯ বিশ্বকাপ খুব একটা ভালো কাটেনি তামিমের। কাজেই এই সিরিজটা ব্যক্তিগতভাবে তার জন্যও চ্যালেঞ্জিং। তবে তামিম ইতিবাচক। তিনি বলেন, ‘আমি এভাবে চিন্তা করছি না। কোথাও খারাপ করলে সেটা নিয়ে সারাক্ষণ ভাবলে খারাপই হবে। সব সময় সামনে তাকাতে হয়, ইতিবাচকভাবে ভাবতে হয়। আমিও তাই করছি। আমাকে ইতিবাচক থাকতে হবে।’

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন