ব্রেকিং নিউজ
বাংলাপ্রেস-এর ফেসবুক পেজটি হ্যাকড হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। পেজটি উদ্ধারের চেষ্টা চলছে।
শিরোনাম :

ফাইনাল খেলা হচ্ছে না বাংলাদেশের


মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ০৮:৪৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ফাইনাল খেলা হচ্ছে না বাংলাদেশের

ঢাকা:বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপের দ্বিতীয় সেমিফাইনালে বুরুন্ডির কাছে হেরেছে বাংলাদেশ। এই হারে সেমিফাইনাল থেকে ছিটকে পড়লো লাল সবুজের প্রতিনিধিরা। উবে গেছে ফাইনালের স্বপ্নও। ২৩ জানুয়ারি, বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হওয়া ম্যাচটিতে পূর্ব আফ্রিকার দল বুরুন্ডির কাছে ৩-০ গোলে হারে বাংলাদেশ।

ম্যাচটিতে একাই ৩ গোল করেন বুরুন্ডির খেলোয়াড় জসপিন। জামাল ভুঁইয়া-সাদ উদ্দিনরা কয়েকবার গোলের সুযোগ তৈরি করেও কাজে লাগাতে পারেননি। প্রথমার্ধে বিরতিতে যাওয়ার দুই মিনিট আগে দুই গোল হজম করে জেমি ডের শিষ্যরা। দুটো গোলই দেন জসপিন। দ্বিতীয়ার্ধে ৭৮ মিনিটের সময় গোল দিয়ে হ্যাটট্রিক পূর্ণ করেন বুরুন্ডির এই ফুটবলার। এই টুর্নামেন্টেই গ্রুপ পর্বের ম্যাচে মরিশাসের বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন জসপিন।
টানা তিন আসরে বঙ্গবন্ধু গোল্ডকাপের শেষ ৪ থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ। ২০১৬ সালে ফিলিস্তিনের কাছে ২-০ ও ২০১৮ সালে অনূর্ধ্ব ২৩ দলের কাছে ১-০ গোলে হেরে বিদায় নেয়। এবারের ক্ষত আরো বেশি। বুরুন্ডির কাছে ৩-০ গোলের হেরে বিদায় নিতে হয়।



এ আসরে তিনটি ম্যাচ খেলে মাত্র একটিতে জেতেন জামাল ভুঁইয়ারা। গ্রুপ পর্বে প্রথম ম্যাচেই হার দিয়ে শুরু করেছিল, আর দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে। সেমিফাইনালে এসেই আবার দেখতে হয় হারের মুখ। ২৫ তারিখ ফাইনালে ফিলিস্তিনের মুখোমুখি হবে বুরুন্ডি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন