শিরোনাম :

জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এর বৃক্ষ রোপন অভিযান শুরু


শুক্রবার, ৩ জুন ২০১৬, ০৫:৩৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এর বৃক্ষ রোপন অভিযান শুরু

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: সিলেট জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিষ্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এর উদ্যোগে বৃক্ষরোপন অভিযান ২০১৬ এর কর্মসূচী শুরু হয়েছে। শুক্রবার বিকেলে কোম্পানির মৌলভীবাজারের শ্রীমঙ্গলস্থ আঞ্চলিক কার্যালয়ে এ কর্মসূচী শুরু হয়।

এ কার্যক্রমের উদ্বোধন করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো.রেজাউল ইসলাম খান। এ সময় তার সাথে আরও উপস্থিত ছিলেন কোম্পানির মহা ব্যবস্থাপক প্রশাসন মো. আমিনুল ইসলাম, মহা ব্যবস্থাপক ( অর্থ) অলক কুমার মিত্র, মহা ব্যবস্থাপক (বিপনন- উত্তর) মো. আব্দুল মুমিন, মহা ব্যবস্থাপক ( কনস্টাকসন) শোয়েব আহমদ মতিন, মহা ব্যবস্থাপক (বিপনন- দক্ষিন) মনজুর আহমদ চৌধুরী, উপ-মহা ব্যবস্থাপক রমেন্দ্র কুমার সিংহ, বৃক্ষ রোপনে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার প্রাপ্ত সাংবাদিক বিকুল চক্রবত্তী, কোম্পানির শ্রীমঙ্গল শাখা ব্যবস্থাপক মো. আব্দুল মন্নান, ও কর্মকর্তা গৌতম দেবসহ আরো একাধিক কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

অনুষ্টানে ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো.রেজাউল ইসলাম খান জানান, যে কোন দেশের মুল ভূখন্ডের ২৫ শতাংশ বনভূমি দরকার। আমাদের দেশে তার ঘাটতি রয়েছে। তাই সকলের উদ্যোগে বৃক্ষ রোপনের বিকল্প নেই। এই লক্ষ্যে সিলেট জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিষ্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এর উদ্যোগে প্রতিবছর প্রচুর পরিমানে বৃক্ষ রোপন করা হয়। এ বছরও সিলেট বিভাগে কোম্পানীর সকল আঞ্চলিক কার্যালয়ে কয়েক হাজার বৃক্ষ রোপন করা হবে।

জেআই/এমএল

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন