শিরোনাম :

প্রধানমন্ত্রীর কাছ থেকে জেরিনের পুরষ্কার গ্রহণ


রবিবার, ২২ জানুয়ারি ২০১৭, ০৯:২৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রধানমন্ত্রীর কাছ থেকে জেরিনের পুরষ্কার গ্রহণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: ৪৪তম জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় একক ব্যাডমিন্টন খেলায় জাতীয়ভাবে পুরস্কৃত হলো শ্রীমঙ্গল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী রাহিমা আক্তার জেরিন।

জেরিন প্রথমে শ্রীমঙ্গল উপজেলায় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযেগিতায় চ্যাস্পিয়ান হয়ে জেলা ও বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ান হয়ে জাতীয় পর্যায়ে রানার আপ হয়। ২২ জানুয়ারি রোববার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পুরষ্কার গ্রহণ করে।

শ্রীমঙ্গল উপজেলার মিশন রোডস্থ বঙ্গবীর রোডে বাস করে। জেরিনের পিতার নাম মৃত মো. মাসুম আহমেদ। জেরিনের বয়স ১৪ বছর। সে এবছর ৭ম শ্রেণী থেকে কৃতকার্য হয়ে অষ্টম শ্রেণীতে উত্তীর্ণ হয়।

জেরিনের ব্যাডমিন্টন প্রশিক্ষক মো. মহসিন আহমদ জানান জেরিন উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে ধাপে ধাপে চ্যাম্পিয়ান হয়ে জাতীয় পর্যায়ে রানার আপ হয়।

প্রশিক্ষক আরও বলেন, তাকে জাতীয় টিমে খেলার জন্য বিভিন্নভাবে প্রশিক্ষণ দিচ্ছেন। এবং আগামীতে জেরিনকে ইনডোর ব্যাডমিন্টন মাঠে প্রশিক্ষণ দিয়ে খেলায় আরও অভিজ্ঞ করে তুলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

প্রশিক্ষক আরও জানান জেরিন জাতীয়ভাবে আন্ডার সিক্সটিন এ খেলে।
শ্রীমঙ্গল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া পরিচালনা শিক্ষক মিজানুর রহমান বলেন, জেরিন উপজেলা থেকে জেলায় রাজনগর ও কুলাউড়া উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ান হয়ে বিভাগীয় পর্যায়ে বিজয়ী হয়।

শাপলা, বকুল, গোলাপ ও চাপা গ্রুপগুলোর সাথে খেলে জাতীয় পর্যায়ে রানার আপ হয়। জেরিন আরও ভালভাবে প্রশিক্ষণ নিলে ভবিষ্যতে সে আরও ভাল খেলে আন্তর্জাতিক পর্যায়ে চ্যাম্পিয়ান হবার সম্ভাবনা রয়েছে।

টিএ/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন