শিরোনাম :

বাড়িতে খাদিজা


শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ০৪:১৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বাড়িতে খাদিজা

সিলেট প্রতিনিধি: প্রায় আড়াই মাসেরও বেশি সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পূণর্বাসন কেন্দ্র (সিআরপিতে) চিকিৎসা শেষে নিজ বাড়িতে চলে গেলেন সিলেটে ছাত্রলীগ নেতার হামলায় আহত কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিস।

শুক্রবার সকাল ৯টার দিকে খাদিজাকে পরিবারের হাতে তুলে দেন চিকিৎসক ডা. সাঈদ উদ্দিন হেলালসহ সিআরপির উর্ধ্বতন কর্মকর্তারা। পরে খাদিজাসহ তার পরিবারের সদস্যরা একটি অ্যাম্বুলেন্সে করে সিলেটের উদ্দেশে রওয়া দেন।

খাদিজার চিকিৎসক ডা. সাঈদ উদ্দিন হেলাল জানান, খাদিজা এখন সিআরপির চিকিৎসা সেবা নিয়ে পুরোপুরি সুস্থ। বাড়িতে চলে গিয়ে তিনি আবারও পড়াশুনা করার ইচ্ছে প্রকাশ করেছেন।

উল্লেখ্য,সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা গত বছরের ৩ অক্টোবর বিকেলে এমসি কলেজ পরীক্ষা কেন্দ্রে বিএ (পাস) পরীক্ষা দিয়ে বের হওয়ার সময় হামলার শিকার হন। তাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন ছাত্রলীগ নেতা বদরুল আলম। ঘটনার পর জনতা ধাওয়া করে বদরুলকে ধরে পুলিশে দেয়।

সংকটাপন্ন অবস্থায় খাদিজাকে প্রথমে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর খাদিজার অবস্থার উন্নতি হলে গত ২৮ নভেম্বর তাকে সিআরপিতে ভর্তি করা হয়। এর মধ্যে গত ১ ফেব্রুয়ারি এক সপ্তাহের জন্য বাড়ি গিয়েছিলেন খাদিজা।

খাদিজার ওপর হামলার ঘটনায় হত্যাচেষ্টার অভিযোগে করা মামলাটি সিলেটের মুখ্য মহানগর হাকিম আদালতে বিচারাধীন রয়েছে। বদরুল এই মামলার একমাত্র আসামি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন