শিরোনাম :

আদালতে খাদিজা


রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৭, ১২:১৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আদালতে খাদিজা

ডেস্ক প্রতিবেদন: সিলেটে ছাত্রলীগ নেতা বদরুল আলমের হামলায় গুরুতর আহত হয়ে মৃত‌্যুর মুখ থেকে ফেরা খাদিজা বেগম নার্গিস সাক্ষ্য দিতে সিলেটের আদালতে উপস্থিত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে সিলেট ম‍ুখ্য মহানগর হাকিম আদালতে যান নার্গিস। তবে, সকাল সোয়া ১১টা পর্যন্ত বদরুলকে আদালতে হাজির না হওয়ায় সাক্ষ্যগ্রহণ শুরু হয়নি।

পিপি মাহফুজুর রহমান জানান, রোববার বেলা পৌনে ১১টার দিকে খাদিজা আদালতে আসেন। আসামি বদরুলকে তার আগেই কারাগার থেকে আদালতে নিয়ে আসা হয়েছে।

শুক্রবার দুপুর ১টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান নার্গিস। সিলেটে পৌঁছেই সাংবাদিকদের দেওয়া বক্তব্যে বদরুলের দ্রুত বিচার দাবি করেন তিনি।

খাদিজার সাক্ষ‌্যগ্রহণ ও জেরার মধ্য দিয়ে এ মামলায় বাদীপক্ষের সাক্ষ্যগ্রহণ শেষ হবে। এ মামলায় ৩৬ জন সাক্ষীর মধ্যে এর আগে ৩৩ জনের সাক্ষ্য নেওয়া হয়েছে। খাদিজাসহ ৩৪ জনের সাক্ষ্য সম্পন্ন হবে।

২০১৬ সালের ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে পরীক্ষা দিয়ে ফেরার পথে হামলার শিকার হন সরকারি মহিলা কলেজের ইতিহাস বিভাগের ছাত্রী খাদিজা বেগম নার্গিস। প্রেম প্রত্যাখান করায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম চাপাতি দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করে।

গুরুতর অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পরে ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) এখনও তার চিকিৎসা চলছে। তবে অনেকটা সুস্থ থাকায় হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে তিনি আদালতে সাক্ষী দিতে গেছেন।

সূত্র: বিডিনিউজ

এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন