শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

শিল্পপতি রাগীব আলী ও তার ছেলের কারাদণ্ড


বৃহস্পতিবার, ৯ মার্চ ২০১৭, ০১:৫৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শিল্পপতি রাগীব আলী ও তার ছেলের কারাদণ্ড

ডেস্ক প্রতিবেদন: সিলেটের স্থানীয় দৈনিক ‘সিলেটের ডাক’ পলাতক থাকা অবস্থায় সম্পাদনার অভিযোগে দায়ের করা মামলায় শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইকে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

পাশাপাশি তাদের ৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক মাসের কারাদণ্ডদেশ দেয়া হয়।

সিলেটের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর আদালতে বৃহস্পতিবার দুপুরে এ রায় ঘোষণা করা হয়।

সিলেট জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট শামসুল ইসলাম জানান, পলাতক অবস্থায় পত্রিকা প্রকাশনা ও সম্পাদনার অভিযোগ প্রমানিত হওয়ায় আদালত এ রায় দেন।

গত বছরের ৮ সেপ্টেম্বর সুনামগঞ্জের ছাতক প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য গিয়াস উদ্দিন তালুকদার শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে পলাতক থাকা অবস্থায় পত্রিকা সম্পাদনার অভিযোগে মামলা করেন। মামলার পর আদালত আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছিলেন। তবে সমনের জবাব না দেয়ায় গত বছরের অক্টোবরে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

প্রসঙ্গত, সিলেটের তারাপুর চা বাগান দখল সংক্রান্ত দুটি মামলায়ও রাগীব আলী ও তার পরিবারের পাঁচ সদস্য অভিযুক্ত। এর মধ্যে একটি মামলায় রাগীব আলী ও তার ছেলের ১৪ বছর করে কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে।

এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন