শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

মৌলভীবাজারে ১৪৪ ধারা


বুধবার, ২৯ মার্চ ২০১৭, ০৩:৩২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মৌলভীবাজারে ১৪৪ ধারা

ডেস্ক প্রতিবেদন: মৌলভীবাজারের ‘জঙ্গি আস্তানায়’ সন্দেহে যে দুটি বাড়ি ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনী অভিযান চালাচ্ছে, সেই দুই এলাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

জেলা প্রশাসক তোফায়েল ইসলাম বলেন, স্থানীয় বাসিন্দাদের নিরাপত্তার স্বার্থে এই পদক্ষেপ নেওয়া হয়েছে।

মৌলভীবাজার পৌরসভার বড়হাট এবং সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজারের কাছে ফতেহপুর গ্রামে ওই দুই বাড়ি বুধবার ভোর থেকে ঘিরে রেখেছে স্থানীয় পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট। দুই জায়গাতেই থেমে থেমে বিস্ফোরণ ও গোলাগুলির শব্দ পাওয়া যাচ্ছে।

জেলা প্রশাসক জানান, বড়হাটের বাড়ি ঘিরে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড ও কুসুমবাগ এলাকা এবং খলিলপুর ইউনিয়ন পরিষদ থেকে আশপাশের দুই কিলোমিটার এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ঢাকায় সাংবাদিকদের জানিয়েছেন, সোয়াট সদস্যরা ইতোমেধ্যে মৌলভীবাজারের উদ্দেশ্যে রওনা হয়েছে প্রয়োজনে সেনাবাহিনীও সম্পৃক্ত হবে।

এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন