শিরোনাম :

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩


রবিবার, ৬ মে ২০১৮, ১০:৪০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী তিন ছাত্রলীগনেতা নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার শাহপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।নিহত ব্যক্তিরা সবাই ইউনিয়ন পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মী।

নিহতরা হলেন, কসবা উপজেলার কুটি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক এনামুল হক ফয়সাল, একই ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক নরুল আমীন, কায়েমপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মো. সজল মিয়া।

সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) আব্দুল করিম জানান, ফয়সাল, নরুল আমীন, মো. সজল মিয়া এবং ছোটন মিয়া একটি মোটরসাইকেলে করে কসবার দিকে আসছিলেন।এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই নরুল আমীন নিহত হন। আহতাবস্থায় অন্য তিনজনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে এনামুল হক ফয়সাল এবং মো. সজল মিয়া মারা যান। আহত ছাত্রলীগ কর্মী ছোটন মিয়া কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, ছাত্রলীগের তিন নেতা নিহত হওয়ার ঘটনায় কসবা ছাত্রলীগের পক্ষ থেকে আজ রোববার কালো ব্যাচ ধারণসহ সব শিক্ষা প্রতিষ্ঠানে একদিনের শোক কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন