শিরোনাম :

সিলেট সীমান্তে হতাহত ৫


মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ১২:২০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সিলেট সীমান্তে হতাহত ৫

সিলেট: সিলেটের কানাইঘাট সীমান্তে গোলাগুলিতে এক কিশোর নিহত হয়েছেন। সোমবার রাতে সুনাতনপুঞ্জি এলাকায় এ ঘটনা ঘটে। এতে বিজিবির চার সদস্যও আহত হয়েছেন বলে বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে। নিহত সিরাজ আহমদ (১৫) ওই উপজেলার সুনাতনপুঞ্জি গ্রামের আবদুল মুতলিবের ছেলে।

কানাইঘাট থানার ওসি আবদুল আহাদ বলেন, সন্ধ্যা ৭টার দিকে সুরইঘাট বিজিবি ক্যাম্পের একটি দল সীমান্তবর্তী সুনাতনপুঞ্জি এলাকায় অভিযান চালায়। এ সময় ভারত থেকে চোরাকারবারীদের আনা ২৫ কার্টন বিদেশি ব্র্যান্ডের সিগারেট জব্দ করেন। এ সময় শতাধিক চোরাকারবারী একত্রিত হয়ে সিগারেট ছিনিয়ে নিতে বিজিবির ওপর পাথর ও গুলি ছুড়ে হামলা চালায়। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরা গুলি ছোঁড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে মারা যায় সিরাজ আহমদ নামের ওই কিশোর।

নিহত সিরাজের বাবা আব্দুল মুতলিব সাংবাদিকদের বলেন, বিকালে সিরাজকে সুরইঘাট বাজারে কেনাকাটা করতে পাঠিয়েছিলেন তিনি। সন্ধ্যার পরে তিনি তার ছেলের মৃত্যুর খবর পান।
ঘটনাস্থলে গিয়ে ছেলের লাশ পড়ে থাকতে দেখেন।

সংঘর্ষে আহত বিজিবির এসিপি সাইদ, নায়েক ইমাম, নায়েক নুর নবীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি একজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে বিজিবি জানায়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন