শিরোনাম :

সারাদেশে বুধবার বিএনপির বিক্ষোভ


মঙ্গলবার, ১০ অক্টোবর ২০১৭, ১২:৫৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সারাদেশে বুধবার বিএনপির বিক্ষোভ

ডেস্ক প্রতিবেদন: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে ঢাকা মহানগরসহ সারাদেশে বুধবার বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে বিএনপি।

সোমবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

রিজভী বলেন, দেশবাসী জানে- বেগম খালেদা জিয়ার চোখে অস্ত্রোপচার হয়েছে, তিনি এখনও লন্ডনে চিকিৎসাধীন। চিকিৎসকের পরামর্শক্রমে চিকিৎসা শেষে তিনি যথাসময়ে দেশে ফিরবেন। তার ফেরার সময়ও প্রায় আসন্ন। আর ঠিক এই মুহূর্তে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির ঘটনা সম্পূর্ণরূপে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ও প্রতিহিংসামূলক। এর মাধ্যমে দেশে সরকারের সৃষ্ট বিভেদ-বিভাজনের রাজনীতিকে আরও তীব্রতর করা হলো।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনকে মানসিকভাবে দুর্বল করতে সরকারের এহেন প্রচেষ্টা ব্যর্থতায় পর্যবসিত হবে। বাংলাদেশের গণতন্ত্রকামী জনগণ বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র ও কূটকৌশলের মাধ্যমে তাকে হেনস্তার সব অপচেষ্টা রুখে দেবে ইনশাআল্লাহ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির পক্ষ থেকে আমি বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের জোর দাবি করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবদুস সালাম, হাবিব উন নবী খান সোহেল, মুনির হোসেন, কাজী আবুল বাসার, আমিনুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন