শিরোনাম :

নিজ ঘরে উপজেলা চেয়ারম্যানের ঝুলন্ত লাশ


শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭, ০১:৫২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নিজ ঘরে উপজেলা চেয়ারম্যানের ঝুলন্ত লাশ

ডেস্ক প্রতিবেদন: নিজ বাসা থেকে শেরপুরের নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার সকাল ৯টার দিকে নকলা থানার পাশের ফল পট্টি মোড়ের নিজ বাসার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

চেয়ারম্যানের নাম মাহবুব আলী চৌধুরী মনির (৫৫)। তিনি জেলা বিএনপির নেতা ছিলেন। তার ভাই মরহুম জাহেদ আলী চৌধুরী জাতীয় সংসদের হুইপ ও বিএনপির কেন্দ্রীয় নেতা ছিলেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, শুক্রবার সকাল নয়টার দিকে মাহবুব চৌধুরী ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকজন তার শয়নকক্ষের দরজা ভেঙে ভেতরে ঢুকে ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেয়া হলে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

ওসি আরো জানান, ‘সম্ভবত এটা আত্মহত্যার ঘটনা। তবে ময়নাতদন্তের পরই পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যার ঘটনা।মাহবুব আলী চৌধুরী এবার প্রথম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি পরপর কয়েকবার উপজেলার চরঅষ্টধর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পরে পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী তাকে দাফন করা হবে বলেও জানান ওসি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন