শিরোনাম :

আওয়ামী লীগ নেত্রীকে কুপিয়ে হত্যা


বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ০৯:০৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আওয়ামী লীগ নেত্রীকে কুপিয়ে হত্যা

ডেস্ক প্রতিবেদন: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দলীয় কর্মসূচি থেকে ফেরার পথে দুর্বৃত্তদের হামলায় আওয়ামী লীগের নারী নেত্রী নিহত হয়েছেন।নিহত ওই নেত্রীর নাম স্বপ্না আক্তার (৩৮)।তিনি উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক।বুধবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নবীনগর উপজেলার সাতমোড়ায় দলীয় কার্যক্রম শেষে সিএনজি অটোরিকশা করে উপজেলার চরপাড়া গ্রামে যাচ্ছিলেন আওয়ামী লীগের ওই নেত্রী।রাস্তায় দুর্বৃত্তরা কুপিয়ে মেরে ফেলে রেখে যায়।পরে স্থানীয়রা তার মরদেহ শনাক্ত করেন।

খবর পেয়ে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল, ওসি তদন্তসহ আওয়ামী লীগের নেতারা ঘটনাস্থলে গেছেন।পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।তবে এর হত্যাকাণ্ডের কোনো কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

স্থানীয় আওয়ামী লীগের নেতা অ্যাডভোকেট শিব শংকর দাস জানান, দশমোজা এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শেষে নিজের বাড়ি জিনোদপুরের চরপাড়ায় ফিরছিলেন স্বপ্না আক্তার।বাঙ্গুরা থেকে জিনোদপুর যাওয়ার পথে সিএনজিচালিত অটোরিকশায় উঠলে স্বপ্না আক্তারকে ছুরিকাঘাত করে অটোরিকশা থেকে ফেলে দেয়া হয়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম সিকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কীভাবে কি ঘটেছে সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন