শিরোনাম :
শ্যালিকে জবাই করে হত্যা

বরিশালে আত্মহননকারী দুলাভাইয়ের বিরুদ্ধে মামলা


শনিবার, ২৯ জুলাই ২০১৭, ০৫:১৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে আত্মহননকারী দুলাভাইয়ের বিরুদ্ধে মামলা

বরিশাল প্রতিনিধি: ছয় বছরের শ্যালিকাকে হত্যার ঘটনায় আত্মহননকারী মৃত দুলাভাইকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি আত্মহননকারী দুলাভাইয়ের মৃত্যুর ঘটনায়ও একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

শুক্রবার রাতে নিহত ছয় বছরের শিশু সন্তান সাদিয়া আক্তারে মা পারুল বেগম বাদী হয়ে আত্মহননকারী বড় মেয়ের জামাতা সজিব হোসেনকে একমাত্র আসামি করে মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে নগরীর কাউনিয়া থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জানান, হত্যার ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।
এখানে যেহেতু মামলার আসামি নিজেই আত্মহত্যা করেছে সেক্ষেত্রে শিশু শালিকাকে হত্যা ও স্ত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় সজিব যদি একাই জড়িত থাকে তবে মামলায় ফাইনাল রিপোর্ট দেয়া হবে। আর তদন্তে যদি আরও কেউ এ ঘটনার সাথে জড়িত থাকে তবে চার্জশীট দিয়ে সেখানে সজিবের আত্মহত্যার বিষয়টি উল্লেখ করা হবে।

উল্লেখ্য, নগরীর কাউনিয়া পুরানপাড়া এলাকার ভাড়াটিয়া সিদ্দিক সিকদারের বড় মেয়ে সুমাইয়ার স্বামী উজিরপুর উপজেলার ধামুরা গ্রামের শফিজউদ্দিন মৃধার পুত্র ভ্যানচালক সজিব (২৫) দাম্পত্য কলহের জেরধরে বৃহস্পতিবার রাতে তার ছয়বছরের শিশু শ্যালিকা সাদিয়াকে জবাই করে হত্যা ও স্ত্রী সুমাইয়াকে কুপিয়ে গুরুতর জখম করে নিজেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন