শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার
শ্যালিকে জবাই করে হত্যা

বরিশালে আত্মহননকারী দুলাভাইয়ের বিরুদ্ধে মামলা


শনিবার, ২৯ জুলাই ২০১৭, ০৫:১৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে আত্মহননকারী দুলাভাইয়ের বিরুদ্ধে মামলা

বরিশাল প্রতিনিধি: ছয় বছরের শ্যালিকাকে হত্যার ঘটনায় আত্মহননকারী মৃত দুলাভাইকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি আত্মহননকারী দুলাভাইয়ের মৃত্যুর ঘটনায়ও একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

শুক্রবার রাতে নিহত ছয় বছরের শিশু সন্তান সাদিয়া আক্তারে মা পারুল বেগম বাদী হয়ে আত্মহননকারী বড় মেয়ের জামাতা সজিব হোসেনকে একমাত্র আসামি করে মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে নগরীর কাউনিয়া থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জানান, হত্যার ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।
এখানে যেহেতু মামলার আসামি নিজেই আত্মহত্যা করেছে সেক্ষেত্রে শিশু শালিকাকে হত্যা ও স্ত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় সজিব যদি একাই জড়িত থাকে তবে মামলায় ফাইনাল রিপোর্ট দেয়া হবে। আর তদন্তে যদি আরও কেউ এ ঘটনার সাথে জড়িত থাকে তবে চার্জশীট দিয়ে সেখানে সজিবের আত্মহত্যার বিষয়টি উল্লেখ করা হবে।

উল্লেখ্য, নগরীর কাউনিয়া পুরানপাড়া এলাকার ভাড়াটিয়া সিদ্দিক সিকদারের বড় মেয়ে সুমাইয়ার স্বামী উজিরপুর উপজেলার ধামুরা গ্রামের শফিজউদ্দিন মৃধার পুত্র ভ্যানচালক সজিব (২৫) দাম্পত্য কলহের জেরধরে বৃহস্পতিবার রাতে তার ছয়বছরের শিশু শ্যালিকা সাদিয়াকে জবাই করে হত্যা ও স্ত্রী সুমাইয়াকে কুপিয়ে গুরুতর জখম করে নিজেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন