শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

নাটোরে পুকুরে ডুবে ৪ শিশুর মৃত্যু


রবিবার, ৩০ জুলাই ২০১৭, ১১:৩৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নাটোরে পুকুরে ডুবে ৪ শিশুর মৃত্যু

ডেস্ক প্রতিবেদন: জেলার গুরুদাসপুরে পুকুরের পানিতে ডুবে দুই পরিবারের চার শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বিয়াঘাট এলাকার বাবলাতোলা নামক স্থানে এই ঘটনা ঘটে।

মৃতরা হচ্ছে বাবলাতোলা এলাকার মিন্টু হোসেনের দুই সন্তান রাব্বানী হোসেন (৩) ও মেঘলা খাতুন (৭) এবং একই এলাকার শিমুল হোসেনের দুই মেয়ে রাত্রী খাতুন (৬) ও সন্ধ্যা খাতুন (৮)।

গুরুদাসপুর থানার অফিসার ইনচর্জা (ওসি) দিলীপ কুমার জানান, শনিবার বিকেলে বাড়ির পাশে একটি পুকুর পাড়ে খেলতে যায় ওই চার শিশু।সন্ধ্যার পরেও বাড়ি ফিরে না আসায় খোঁজাখুঁজি করতে থাকে পরিবারের লোকজন।পরে রাত সাড়ে ৮টার দিকে পুকুরের পানিতে এক শিশুর লাশ দেখতে পায় স্থানীয়রা।

পরে স্বজনরা পানিতে খোঁজাখুঁজি করে অপর তিন শিশুর লাশও উদ্ধার করে।খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন