শিরোনাম :

বাড়িতে ডেকে নিয়ে ২ শিশুকে ‘ধর্ষণচেষ্টা’


শুক্রবার, ৪ আগস্ট ২০১৭, ০২:৩৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বাড়িতে ডেকে নিয়ে ২ শিশুকে ‘ধর্ষণচেষ্টা’

ডেস্ক প্রতিবেদন: ঢাকার ধামরাইয়ে দুই শিশুকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে।গতকাল বৃহস্পতিবার সকালে ধামরাইয়ের ভাড়ারিয়া ইউনিয়নের শোলাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের চৌকিদার জিয়াউর রহমান (৩৮) ওই দুই শিশুকে কৌশলে তার বাড়িতে ডেকে নিয়ে যায়।পরে একটি ঘরে ওই দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করে জিয়াউর ও তার ভগ্নিপতি জহির উদ্দিন (৩৬)।এ সময় ওই দুই শিশু চিৎকার করলে তাদের ঘরের মধ্যে আটকে রেখে জিয়াউর ও জহির পালিয়ে যায়।

আজ শুক্রবার দুপুরে সালিশ বৈঠকে ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহ আলম এ ঘটনার সমাধান করবেন বলে স্থানীয় লোকজন জানিয়েছেন।

ওই দুই শিশুর বাবা বলেন, ‘আমরা মামলা করতে চেয়েছিলাম। কিন্তু চেয়ারম্যান বলেছেন, মামলা করে কোনো লাভ নেই। সালিশে মীমাংসা করে দেওয়া হবে।’

এ বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান শাহ আলম গতকাল বৃহস্পতিবার বলেন, ‘গ্রামের বিষয়। আইন-আদালত করলে অনেক দূর যাবে। তাই আমরা এটিকে স্থানীয়ভাবে সমাধান করতে চেয়েছি।’

এ বিষয়ে জানতে চাইলে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক জানান, দুই শিশুকে ধর্ষণচেষ্টার বিষয়টি তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছ থেকে শুনেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় ধামরাই থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন