শিরোনাম :
   ১০টি ভবনের নকশা অনুমোদন দিল কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ    গণমানুষের সংগঠনে রূপান্তর করতে মাঠে ময়দানে ঝাঁপিয়ে পড়ুন    উসমানের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে শ্রীলঙ্কা    গৌরনদী ‍উপজেলায় শিক্ষার্থীদের হাত ধোঁয়া প্রদর্শন    বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বিরুদ্ধে সাজানো মামলা দিয়ে হয়রানী    শেষ হলো ইলিশ শিকারের উপর নিষেধাজ্ঞা    উজিরপুর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু    বরিশালে জেলা আ. লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত    স্তন কর্তন, ধর্ষণ লজ্জাস্থানে কাঠ গুঁজে রোহিঙ্গা নারীদের রোমহর্ষক নির্যাতন     কিশোর বাতায়ন, এইচ ডি মিডিয়া ক্লাব ও বরিশাল ব্র্যান্ডিং বিষয়ক সংবাদ সম্মেলন

ফাঁকা বাসায় কিশোরের হাতে শিশু ‘ধর্ষণের’ শিকার


শুক্রবার, ১১ আগস্ট ২০১৭, ০৯:২৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ফাঁকা বাসায় কিশোরের হাতে শিশু ‘ধর্ষণের’ শিকার

ডেস্ক প্রতিবেদন: বরিশাল নগরীর কাউনিয়ায় এক কিশোরের হাতে ছয় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পেয়েছে পুলিশ।এ ঘটনায় কিশোরের বাবাকে আটক করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার পশ্চিম কাউনিয়া এলাকার মোহাম্মদ আলী ডিলারের বাড়ির ভাড়াটিয়া নান্নু মিয়ার বাসায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান।

পরিদর্শক আরো বলেন, শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়েছে।তাই তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।তবে শিশুটির পরিবার মামলা দিলে অবশ্যই তা নেওয়া হবে।

বিএমপির উপকমিশনার (ডিসি-উত্তর) হাবিবুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, কিশোরটি তার পরিবারের সঙ্গে পশ্চিম কাউনিয়া মোহাম্মদ আলী ডিলারের বাড়িতে বসবাস করে। সে পশ্চিম কাউনিয়া সৈয়দা মজিদুন্নেছা স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র (১৩)। শিশুটির পরিবারও একই বাড়িতে ভাড়া থাকে।

গতকাল সকালে কিশোর ও শিশুর পরিবারের অভিভাবকদের কেউই বাসায় ছিল না। এ সময় শিশুটি ধর্ষণের শিকার হয়। শিশুটির মা দুপুরে কাজ থেকে বাসায় ফিরে মেয়েকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। কিন্তু শিশুটি তার মাকে ঘটনাটি বলতে পারেনি। পরে প্রতিবেশী এক নারীকে ঘটনাটি খুলে বলে সে।

এরপরই বিষয়টি জানাজানি হয় এবং তা ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়। পুলিশ কিশোর ও শিশুর পরিবারের সঙ্গে কথা বলেছে। তবে এরই মধ্যে কিশোরটি পালিয়ে যায়। পরে পুলিশ তার বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য কাউনিয়া থানায় নিয়ে আসে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন