শিরোনাম :

বরিশালে ধর্ষণকারীর বিচারের দাবীতে শিক্ষক সমাজের মানববন্ধন


বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০১৭, ০৬:১৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে ধর্ষণকারীর বিচারের দাবীতে শিক্ষক সমাজের মানববন্ধন

বরিশাল প্রতিনিধি: জেলার বেতাগী উপজেলার উত্তর করুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী উপর সন্ত্রাসী কর্তৃক পাশবিক নির্যাতন করার প্রতিবাদে ও দৃষ্ঠন্তমুলক শাস্তির দাবীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসৃচি পালন করেছে বরিশাল সদর উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক সমাজ।

বৃহস্পতিবার বিকাল চারটায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল সম্মুখ সদররোডে এ কর্মসূচি পালন করে।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আহবায়ক শিক্ষক আঃ হাই এর সভাপতিত্বে সহকারী শিক্ষিকার ধর্ষণকারীর সর্বোচ্চ বিচার কামনা করে বক্তব্য রাখেন শিক্ষত আবুল কালাম আজাদ, শিক্ষিকা আয়সা পাভিন, শিক্ষক আনোয়ার হোসেন, শিক্ষক মো. মেহেদি হাসান,বরিশাল মাধ্যমিক শিক্ষক সমিতির সাদারন সম্পাদক আসাদুল হক আসাদ, সহকারী শিক্ষিকা মাহমুদা খানম রিপি, সেলিনা আক্তার, শানাজ পারভিন, মিন্টু কুমার কর, নাসির উদ্দিন, মতিউর রহমান, আঃ হাই।

মানববন্ধনে একাত্বতা প্রকাশ ও বিচারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন বরিশাল শিশু সংগঠন খেলাঘর সভাপতি জীবন কৃষ্ণ দে, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সহ সভাপতি শুভংকর চক্রবর্তী

মানববন্ধন কর্মসূচিতে বরিশাল সদর উপজেলার দুইশত চারটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কয়েকশত প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষিকারা অংশ নেয়।

এসএ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন