শিরোনাম :
   জাগো বাংলাতে সাংবাদিকতায় চাকরির সুযোগ    ইরানকে নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন হাসান রুহানি    রোহিঙ্গা সংকট: নিরাপত্তা পরিষদকে দ্রুত পদক্ষেপ নেওয়ার আহ্বান    সু চিকে ‘যুদ্ধাপরাধী’ হিসেবে ফৌজদারি আদালতের কাঠগড়ায় দাঁড় করানোর সুপারিশ    আজকের রাশিফল: ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৭    নিজেদের মাঠে বেটিসের কাছে হেরে গেল রিয়াল মাদ্রিদ    মিয়ানমারের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা উচিত: জাতিসংঘের মানবাধিকার বিষয়ক প্রধান    রোহিঙ্গাদের সহায়তায় ২৬২ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র    রোহিঙ্গা হত্যার প্রতিবাদে বরিশালে ধ্রুবতারার মানববন্ধন অনুষ্ঠিত    সাপাহারে বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তাগুলো  দ্রুত সংস্কারের দাবী এলাকাবাসীর 

বাড়িতে ঢুকে গৃহবধূকে গণধর্ষণ


বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০১৭, ১১:৩৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বাড়িতে ঢুকে গৃহবধূকে গণধর্ষণ

ডেস্ক প্রতিবেদন: রাজধানীর রামপুরায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন।বুধবার বিকেলে দীন ইসলাম নামের এক বখাটেসহ স্থানীয় ৪/৫ জন বাসায় ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণ করে।রাতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওই গৃহবধূর স্বামী জানান, তিনি বাসা থেকে বাইরে গেলে দ্বীন ইসলাম তার সঙ্গে ৪/৫ জনকে নিয়ে বাসায় ঢোকে।তারা তার স্ত্রীকে জোর করে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।তিনি বাসায় এলে স্ত্রী তাকে বিষয়টি খুলে বলেন।

রামপুরা থানার ওসি প্রলয় কুমার সাহা জানান, ঘটনাটি প্রাথমিকভাবে রহস্যজনক মনে হচ্ছে।আমরা বিষয়টি খতিয়ে দেখছি।ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বলেন, মেয়েটিকে গাইনি বিভাগে পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে।পরে তাকে ওসিসিতে পাঠানো হবে।ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া বলেন, গণধর্ষণের শিকার এক গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা রামপুরা থানায় বিষয়টি জানিয়েছি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন