শিরোনাম :
   জাগো বাংলাতে সাংবাদিকতায় চাকরির সুযোগ    ইরানকে নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন হাসান রুহানি    রোহিঙ্গা সংকট: নিরাপত্তা পরিষদকে দ্রুত পদক্ষেপ নেওয়ার আহ্বান    সু চিকে ‘যুদ্ধাপরাধী’ হিসেবে ফৌজদারি আদালতের কাঠগড়ায় দাঁড় করানোর সুপারিশ    আজকের রাশিফল: ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৭    নিজেদের মাঠে বেটিসের কাছে হেরে গেল রিয়াল মাদ্রিদ    মিয়ানমারের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা উচিত: জাতিসংঘের মানবাধিকার বিষয়ক প্রধান    রোহিঙ্গাদের সহায়তায় ২৬২ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র    রোহিঙ্গা হত্যার প্রতিবাদে বরিশালে ধ্রুবতারার মানববন্ধন অনুষ্ঠিত    সাপাহারে বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তাগুলো  দ্রুত সংস্কারের দাবী এলাকাবাসীর 

আশুলিয়ায় নারীর ৩৫ টুকরো লাশ উদ্ধার


শনিবার, ২ সেপ্টেম্বর ২০১৭, ০৪:৫৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আশুলিয়ায় নারীর ৩৫ টুকরো লাশ উদ্ধার

ডেস্ক পেতিবেদন: আশুলিয়ায় এক নারীর ৩৫ টুকরো লাশ উদ্ধার করেছে পুলিশ।

ধারণা করা হয়েছে, হত্যার পর লাশটি প্লাস্টিকের ড্রামে রেখে পালিয়েছে ঘাতক।শুক্রবার রাত ১০ টার দিকে জামগড়া এলাকার মাসুদ মিয়া নামের এক প্রবাসীর ভাড়া বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

তবে লাশটি ৩৫ টুকরো হওয়ায় তার পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। পুলিশের ধারণা, পলাতক স্বামী নিজেই হত্যাকারী।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) জাহিদুল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করে জানান, মাত্র দুদিন আগে ওই বাড়ির একটি কক্ষ ভাড়া নেয় স্বামী-স্ত্রী পরিচয় দেওয়া দুজন। তারপর থেকে কক্ষটি বাইরে থেকে বন্ধ ছিল। স্বামী যেহেতু পলাতক তাই তাকে না পাওয়া পর্যন্ত হত্যাকাণ্ডের রহস্য বের করা যাচ্ছে না। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন