শিরোনাম :

নীলফামারীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


রবিবার, ৫ নভেম্বর ২০১৭, ০৬:১৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নীলফামারীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নীলফামারী প্রতিনিধি: নীলফামারী জেলার ডোমার উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের কাজিরহাট রেললাইন পাড়া গ্রামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উক্ত গ্রামের নজরুল ইসলামের স্ত্রী ২ সন্তানের জননী আফসানা পারভীন রাবেয়া (৩২) ৪ নভেম্বর শনিবার রাত ১০ টায় বাড়ীর নিজ সয়ন কক্ষে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

১০ বছর পূর্বে দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ এলাকার আব্বাছ আলীর কন্যা রাবেয়ার সাথে নজরুলের বিয়ে হয়। নিহিত রাবেয়ার বাবা নজরুল ইসলাম জানান, বিবাহের পর থেকে যৌতুকের টাকার জন্য আমার মেয়েকে প্রায় নির্যাতন করতো।

রাত ২.৩০ মিনিটে সংবাদ পাই মেয়ে আতœহত্যা করেছে, রাবেয়াকে জামাই নজরুল ও তার মা বাচ্চাই বেগম হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে এবং সেই থেকে জামাই নজরুল পালাতক রয়েছে বলে তিনি অভিযোগ করেন।

রবিবার সকালে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জাহাঙ্গীর আলম রাবেয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। রাবেয়ার বাবা ডোমার থানায় একটি ইউডি মামলা দায়ের করেন, যার নং-১৯, তারিখ-০৫/১১/১৭। এ বিষয়ে ডোমার থানার ওসি (তদন্ত) ইব্রাহিম খলিল জানান আপাতত একটি ইউডি মামলা হিসেবে হয়েছে, রিপোর্ট আসলে আসল বিষয় জানা যাবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন