শিরোনাম :

বরিশালে নিখোঁজ ছাত্রের সন্ধান মেলেনি


বৃহস্পতিবার, ৯ নভেম্বর ২০১৭, ০৫:২৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বরিশালে নিখোঁজ ছাত্রের সন্ধান মেলেনি

বরিশাল প্রতিনিধি:  স্কুলে যাবার পথে রহস্যজনকভাবে নিখোঁজ স্কুল ছাত্রের সন্ধান মেলেনি একমাসেও। নবম শ্রেনীতে পড়–য়া মেধাবী পুত্রের সন্ধানের আশায় তার মা থানায় সাধারণ ডায়েরী করার পর পুলিশের কাছে একাধিকবার ধর্ণা দিয়েও কোন সুফল পায়নি।

ছেলের জন্য কাঁদতে কাঁদতে তার মা এখন পাগল প্রায়। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার শাহজিরা গ্রামের।


ওই গ্রামের বাসিন্দা আনসার কমান্ডার আজিজুর রহমান চুন্নুর স্ত্রী রুমা বেগম কান্নাজড়িত কন্ঠে জানান, তার ছোট পুত্র বামরাইল এবি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর মেধাবী ছাত্র আসাদুর রহমান সৈকত (১৪) গত ১১ অক্টোবর বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে রওয়ানা হয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয়।

এ ঘটনায় গত ১৫ অক্টোবর গৌরনদী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে (যার নং-৬৭৭)। তিনি আরও জানান, দীর্ঘদিনেও থানা পুলিশ তার পুত্রের নিখোঁজের ব্যাপারে কোন তথ্য বের করতে পারেননি। ফলে তারা চরম হতাশাগ্রস্থ হয়ে পরেছেন। প্রাথমিকভাবে তারা ধারনা করছেন কোন পাচারকারীরা তার পুত্র সৈকতকে অপহরণ করে থাকতে পারে। রহস্যজনক ভাবে নিখোঁজ মেধাবী ছাত্র সৈকতকে খুঁজে বের করার জন্য তিনি (রুমা) প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।


উল্লেখ্য, নিখোঁজ স্কুল ছাত্র সৈকতের পিতা আজিজুর রহমান চুন্নু ঢাকা-বরিশাল নৌরুটের একটি বেসরকারী যাত্রীবাহি লঞ্চের আনসার কমান্ডার।

 

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন