শিরোনাম :

৩ মাস ধরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, বৃদ্ধসহ আটক ৪


রবিবার, ১৯ নভেম্বর ২০১৭, ০২:১২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

৩ মাস ধরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, বৃদ্ধসহ আটক ৪

ডেস্ক প্রতিবেদন: প্রথমে চকোলেটের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে গিয়েছিল মধ্যবয়স্ক প্রতিবেশী।তারপর চার জন মিলে চালায় গণধর্ষণ।

গত তিন মাস ধরে ভয় দেখিয়ে চলতে থাকে এই নির্যাতন।ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ভোপালে।

এখানেই শেষ নয়, প্রতিবার গণধর্ষণের পর ছোট্ট মেয়েটিকে ধর্ষকরা হুমকি দিত, কাউকে বললে ফল ভাল হবে না।শেষ পর্যন্ত গত বুধবার মাকে সব কথা বলে মেয়েটি।মা থানায় অভিযোগ দায়ের করেন।সেই অভিযোগের ভিত্তিতেই চারজনকে গ্রেফতার করা হয়।ধৃতদের মধ্যে রয়েছে ৬৫ বছরের এক বৃদ্ধও।

ভোপালের জাহাঙ্গিরাবাদ থানার ওসি প্রীতম সিংহ ঠাকুর পিটিআইকে জানিয়েছেন, তিন মাস আগে পঞ্চম শ্রেণির সেই ছাত্রীকে চকোলেট দেওয়ার লোভ দেখিয়ে নিজের বাড়ি নিয়ে গিয়েছিল সুমন পাণ্ডে (৫০)।বাড়িতেই সেই প্রতিবেশী ও আরও তিন জন তাকে ধর্ষণ করে।

শেষ বার গণধর্ষণ করা হয়েছে চলতি মাসের ১২ তারিখ।চার অভিযুক্ত আপাতত বিচার বিভাগীয় হেফাজতে রয়েছে।পুলিশ জানিয়েছে, আটককৃতদের নাম নানহু লাল, গোকুল পানওয়ালা, জ্ঞানেন্দ্র পাণ্ডে এবং সুমন পাণ্ডে। এর মধ্যে ৬৫ বছরের নানহু লাল পেশায় দারোয়ান, গোকুলের পানের দোকান, এবং জ্ঞানেন্দ্র গাড়ি চালক।অভিযুক্তদের বিরুদ্ধে গণধর্ষণ ও শিশুদের উপর যৌন নির্যাতন নিরোধ (পকসো) আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, নভেম্বর মাসেই ভোপালে কোচিং থেকে ফেরার পথে সিভিল সার্ভিস পরীক্ষার্থী এক কলেজ ছাত্রীকে গণধর্ষণের ঘটনা ঘটেছিল রাস্তার ধারে। হাবিবগঞ্জ রেল স্টেশনের কাছে সেই ঘটনার রেশ কাটতে না কাটতে ফের সামনে এল আরও এক ভয়াবহ নির্যাতনের ঘটনা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন