শিরোনাম :

কিশোরগঞ্জে ৩জনকে কুপিয়ে হত্যা, ঘাতক আটক


শনিবার, ২ ডিসেম্বর ২০১৭, ০১:৩৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কিশোরগঞ্জে ৩জনকে কুপিয়ে হত্যা, ঘাতক আটক

ডেস্ক প্রতিবেদন: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় চাচি ও তার দুই শিশু সন্তানকে দা’ দিয়ে কুপিয়ে হত্যা করেছেন মবিন (২৮) নামে এক ব্যক্তি। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার চাচা। ঘটনার পর ঘাতক মবিনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনগণ।

শনিবার (০২ ডিসেম্বর) ভোর ৫টার দিকে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের তারাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-তারাকান্দি গ্রামের মোশারফ হেসেনের স্ত্রী তাসলিমা আক্তার (২৮) এবং ছেলে নিলয় (১০) ও মেয়ে রাইসা (০৮)।

জাঙ্গালিয়া ইউনিয়ন (ইউপি) পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার জানান, মোশারফ সম্পর্কে মবিনের চাচা হন। মবিন একই গ্রামের প্রবাসী আলম মিয়ার ছেলে। মোশারফ ও মবিনের মধ্যে জমি নিয়ে বিরোধ রয়েছে। এর জের ধরে ভোরে মবিন দা’ দিয়ে মোশারফ ও তার স্ত্রী-সন্তানদের কুপিয়ে পালানোর সময় স্থানীয়দের হাতে ধরা পড়েন। এ হামলায় ঘটনাস্থলেই নিহত হন মোশারফের স্ত্রী। এতে গুরুতর আহত হন মোশারফ এবং তার ছেলে নিলয় ও মেয়ে রাইসা। এ অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর নিলয় ও মেয়ে রাইসারও মৃত্যু হয়।    

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এছাড়া স্থানীয়রা মবিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন