শিরোনাম :

ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী


সোমবার, ৪ ডিসেম্বর ২০১৭, ১১:১২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী

ডেস্ক প্রতিবেদন: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার (৩ ডিসেম্বর) বিকেলে ওই প্রতিবন্ধী শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

জানা গেছে, উপজেলার ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর দরগারপাড় গ্রামের আজিজুল ইসলামের ছেলে জাকির হোসেন (১৮) তার প্রতিবেশী বুদ্ধি প্রতিবন্ধী এক মেয়েকে বিয়ের প্রলোভনে বেশ কিছু দিন ধরে দৈহিক সম্পর্ক গড়ে তোলে।

গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বাবা মা কাজের জন্য বাহিরে থাকার সুযোগে লম্পট জাকির মেয়েটিকে ধর্ষণ করে।এ সময় তার বাবা বাড়িতে ফিরে এসে তার মেয়ের সাথে আপত্তিকর অবস্থায় জাকিরকে দেখতে পেয়ে তাকে আটক করে। ঘটনাটি জানাজানি হলে জাকিরের পরিবারের লোকজন কিশোরীর বাবাকে মারধর করে তাকে ছুটে নিয়ে যায়।

এ ব্যাপারে মেয়েটির গরিব বাবা মা বিচার চেয়ে সমাজের গন্যমান্যদের দাড়স্থ হন। কিন্তু তারা সমাধান দিতে ব্যর্থ হলে মেয়েটির মা বাদি হয়ে বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

থানা পুলিশ অভিযোগটি আমলে নিয়ে ধর্ষিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য রবিবার লালমনিরহাট সদর হাসপাতালে পাঠান। সেখানকার চিকিৎসকের বরাত দিয়ে মেয়েটির মা দাবি করেন- মেয়েটি দুই মাসের অন্তসত্ত্বা।

কালীগঞ্জ থানা চত্ত্বরে মেয়েটির বাবা সাংবাদিকদের বলেন, ওদের (জাকিরদের) অনেক টাকা আছে। হামরা গরিব মানুষ। ন্যাজ্য বিচার পামো কি? হামার ছাওয়াটার (মেয়েটার) এ্যালা কি হইবে?

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন জানান, বাদিনীর অভিযোগটি ধর্ষণ মামলা হিসেবে গ্রহন করে আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন