শিরোনাম :

স্ত্রীকে পিটিয়ে বন্ধুদের দেখালেন ভিডিও


বুধবার, ২০ ডিসেম্বর ২০১৭, ১২:০৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

স্ত্রীকে পিটিয়ে বন্ধুদের দেখালেন ভিডিও

ডেস্ক প্রতিবেদন: স্ত্রীকে বীভৎসভাবে পিটিয়ে হত্যা করেছেন রাশিয়ার পশ্চিমাঞ্চলের লেবেডইয়ান শহরের একজন ব্যক্তি। এর দায়ে ওই ব্যক্তিকে ১৫ বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়, স্বামী ম্যাক্সিম গ্রিবানোভের সঙ্গে বিয়ে হয় (৩৪) অ্যানাস্তাসিয়া ওভসিয়ানিকোভা (২৮) নামের ওই নারীর। পরে অন্য এক ব্যক্তির সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন ওভসিয়ানিকোভা। এ পর্যায়ে স্বামীর সঙ্গে সম্পর্কের পাট চুকিয়ে ফেলতে চান তিনি। আর এ কথা শুনে ওভসিয়ানিকোভার ওপর পাশবিক নির্যাতন চালান গ্রিবানোভ।

মারধোরের পর স্ত্রীর ক্ষতস্থানগুলোর ভিডিও করেন গ্রিবানোভ। এরপর নিজের ‘বীরত্ব’ প্রকাশে সেই ভিডিও দেখান বন্ধুদের। এমনকি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে প্রকাশিত এক ছবিতে ওভসিয়ানিকোভার শরীরে বীভৎস ক্ষতচিহ্ন দেখা যায়।

পরে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় ওভসিয়ানিকোভাকে। সেখানে গিয়ে পরীক্ষার পর তাঁর শরীরে অভ্যন্তরীণ রক্তক্ষরণ ও হাড় ভেঙে যাওয়ার প্রমাণ মেলে। ছয়দিন কোমায় থাকার পর মৃত্যু হয় ওভসিয়ানিকোভার।

ওভসিয়ানিকোভার পরিবারের সদস্য ও বন্ধুরা জানায়, এক ব্যক্তির সঙ্গে সম্পর্কের পর তিনি বিষয়টি পরিবার ও বন্ধুদের জানান। কিন্তু বিষয়টি স্বামীকে জানাতে ভয় পাচ্ছিলেন। এ ছাড়া গ্রিবানোভ প্রায়ই ওভসিয়ানিকোভাকে নির্যাতন করতেন। এমনকি তাঁকে চাকরি ছাড়তেও বাধ্য করা হয়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন