শিরোনাম :

তরকারিতে ঝোল কম হওয়ায় স্ত্রীর কান কাটলো স্বামী


শুক্রবার, ২৩ মার্চ ২০১৮, ১১:৪১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

তরকারিতে ঝোল কম হওয়ায় স্ত্রীর কান কাটলো স্বামী

ডেস্ক প্রতিবেদন: স্বামী ও স্ত্রীর সর্ম্পকটা মধুর হলে সংসার সুখের হয়।তার জন্য দু’জনের দায়িত্ববোধ খুবই জরুরি। কিন্তু তরকারিতে ঝোল কম হওয়ায় স্ত্রীর কান কাটলো এবার স্বামী! ঘটনাটি ঘটেছে নওগাঁর রাণীনগর উপজেলায়। তরকারিতে ঝোল কম হওয়ায় এক গৃহবধূকে নির্যাতন করে ঘরে আটকে রেখেছিল নেশাখোর স্বামী মিলন সরদার।

খবর পেয়ে রাতেই রাণীনগর থানার এএসআই হাফিজুল ইসলাম গুরুতর আহত অবস্থায় গৃহবধূ শাম্মী আক্তারকে (১৮) উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করেছে।বুধবার রাতে উপজেলার কালিগ্রাম ইউনিয়নের সিলমাদার গ্রামে এই ঘটনা ঘটে।

নির্যাতনের স্বীকার গৃহবধূ শাম্মী আক্তার জানান, ২০১৪ সালের ডিসেম্বর মাসে প্রেম করে বিয়ে করেন উপজেলার কালিগ্রাম ইউনিয়নের সিলমাদার গ্রামের ইলিয়াস সরদারের ছেলে মিলন সরদারকে।

বিয়ের পর থেকেই স্বামী কারণে-অকারণে তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। গতকাল রাতে তরকারিতে ঝোল কম হওয়ার জন্য তাকে বর্বর নির্যাতন করে ঘরে আটকে রাখে। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তিনি এর সুষ্ঠু বিচারের দাবি করেছেন।

তিনি আরও জানান, মানুষের কাছ থেকে জেনেছেন তার স্বামী নেশা করে। এ ব্যাপারে স্বামী মিলন সরদারের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, দোষ করেছে তাই মেরেছি।

এ ব্যাপারে রাণীনগর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এএসএম সিদ্দিকুর রহমান জানান, নির্যাতন করার ঘটনাটি জানতে পেরে পুলিশ পাঠিয়ে গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন