শিরোনাম :

এবার ট্রাকের ধাক্কায় হাত হারাল ৭ বছরের শিশু


সোমবার, ২৩ এপ্রিল ২০১৮, ০৮:৫১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এবার ট্রাকের ধাক্কায় হাত হারাল ৭ বছরের শিশু

ডেস্ক প্রতিবেদন: এবার বগুড়ায় মহাসড়ক পার হতে গিয়ে ট্রাকের ধাক্কায় হাত হারাল ৭ বছরের শিশুকন্যা সুমি।রোববার বিকেলে জেলার শেরপুর উপজেলার শেরুয়া বটতলা এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।দুর্ঘটনায় শিশুটির বাম হাত কনুইয়ের ওপর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। ক্ষতিগ্রস্ত হয়েছে তার ডান হাতেরও কিছু অংশ।

শেরপুরের শাহবন্দেগী ইউনিয়নের ফুলতলা দক্ষিণপাড়ার বাসিন্দা দোকন কর্মচারী দুলাল মিয়া এবং গৃহকর্মী মরিয়ম বেগমের মেয়ে সুমি।দুর্ঘটনার শিকার শিশু সুমি স্থানীয় ব্র্যাক স্কুলের শিশু শ্রেণির শিক্ষার্থী।বিকেলে রাস্তা পারাপারের সময় দ্রুত গতির একটি ট্রাক এসে পড়ায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে শিশুটির বুদ্ধি প্রতিবন্ধী মা।

এসময় সুমি ভয়ে দৌড়ানোর চেষ্টা করলে ধাক্কা লাগে ট্রাকের সঙ্গে।এতে ঘটনাস্থলেই শরীর থেকে তার বাম হাতটি বিচ্ছিন্ন হয়ে যায়।সন্ধ্যায় স্বজনরা তাকে নিয়ে আসেন বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে।চিকিৎসকরা জানান, দুই হাত ছাড়াও ট্রাকের ধাক্কায় শরীরের আরও কিছু স্থানে আঘাত পেয়েছে সুমী।তার শারীরিক অবস্থা এখনো আশঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন তারা।

২৪ ঘণ্টা পার না হলে কিছুই বলা যাবে না।এ সময় অতিবাহিত হলে শিশুটির অস্ত্রোপচার করা হবে।এদিকে, রাজধানীর বনানীতে বাসচাপায় পা হারানো রোজিনা আক্তারের অবস্থার অবনতি হয়েছে বলে জানিয়েছেন জাতীয় অর্থপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) চিকিৎসকরা।গেল শুক্রবার রাতে বনানীতে রাস্তা পার হওয়ার সময় বিআরটিসির একটি বাসের চাপায় তার পা বিচ্ছিন্ন হয়ে যায় রোজিনার।

কয়েক দিন আগে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় দুই বাসের চাপায় হাত হারানোর পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিতুমীর কলেজের ছাত্র রাজিব হোসেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন