শিরোনাম :

গ্যাসের পাইপলাইন বিস্ফোরণে দগ্ধ বাবা-মা, শিশু নিহত


বুধবার, ২৫ এপ্রিল ২০১৮, ০৯:৪৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

গ্যাসের পাইপলাইন বিস্ফোরণে দগ্ধ বাবা-মা, শিশু নিহত

ডেস্ক প্রতিবেদন: রাজধানীর মিরপুরে একটি পাঁচতলা ভবনের নিচতলায় অগ্নিকাণ্ডে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন।এর মধ্যে সাত মাসের শিশু তামিম নিহত হয়েছে।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১২টা দিকে মিরপুর ১১ নম্বর সেকশনে এ ঘটনা ঘটে।

দগ্ধ দুজন হলেন তামিমের বাবা মানিক মিয়া (৩৫) ও মা মিনা বেগম (২৮)। তাদের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার চণ্ডিপাশা গ্রামে।

মানিক মিয়া ও মিনা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

মিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা আবদুল্লাহ আরেফিন জানান, ধারণা করা হচ্ছে, বাসার গ্যাস পাইপলাইন লিকেজ থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ মানিক জানান, বাসার ভেতরেই পানির মোটর ও রিজার্ভ ট্যাংকি। রাতে মোটরের সুইচ অন করার সঙ্গে সঙ্গে বিস্ফোরণ হয়ে বাসার ভেতর আগুন ছড়িয়ে পড়ে।এতে তিনজন দগ্ধ হয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, দগ্ধ অবস্থার শিশু তামিমকে বার্ন ইউনিটে নিয়ে আসলে চিকিৎসক রাত দেড়টায় মৃত ঘোষণা করেন। এ ছাড়া দগ্ধ মানিক ও স্ত্রী মিনাকে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও অশংকাজনক।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন