শিরোনাম :

হাসপাতালে রোগীর স্বজনকে ধর্ষণের অভিযোগে ইন্টার্ন আটক


মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮, ০৯:৫৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

হাসপাতালে রোগীর স্বজনকে ধর্ষণের অভিযোগে ইন্টার্ন আটক

ডেস্ক প্রতিবেদন: রোগীর স্বজন এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এক শিক্ষানবিশ (ইন্টার্ন) চিকিৎসককে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

সোমবার দুপুরে চিকিৎসক মাকাম এ মাহমুদ মাহীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয় বলে জানান কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেইন।

ওসি আরো বলেন, ‘হাসপাতালে ভর্তি হওয়া এক রোগীর স্বজনকে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে ওই চিকিৎসকের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতেই তাঁকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।’

ঘটনার শিকার ওই কিশোরী বর্তমানে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। এরই মাঝে অভিযোগ নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। মামলার প্রস্তুতি চলছে।

চিকিৎসকের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায়। তিনি হাসপাতালের নাক, কান, গলা বিভাগের শিক্ষানবিশ চিকিৎসক।

কিশোরীর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, কিশোরীর নানি অসুস্থতা নিয়ে হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন। রাতে তাঁর সঙ্গে ছিলেন ওই কিশোরী।

‘রাতে একই ফ্লোরে নিজ কক্ষে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণ করা হয়। সকালে অন্যরা হাসপাতালে এলে কিশোরী বিষয়টি তাদের জানায়’, অভিযোগ করেন এক স্বজন।

পরে হাসপাতাল কর্তৃপক্ষ, কিশোরীর স্বজন ও চিকিৎসককে নিয়ে বৈঠকে বসেন। দুপুর পর্যন্ত এ বৈঠক চলে। পরে হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসককে পুলিশের হস্তান্তর করেন বলে জানান ওসি মোশাররফ হোসেইন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন