শিরোনাম :

চার নারীকে গণধোলাই


বুধবার, ২৫ জুলাই ২০১৮, ১০:৩১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

চার নারীকে গণধোলাই

ডেস্ক: চারজন নারীকে গণধোলাই দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের ধুপগুড়ির ডাউকিমারি গ্রামে ছেলেধরা সন্দেহে গণধোলাইয়ের পর নারীদের উদ্ধার করে আনে পুলিশ। তারপর তাদের জিজ্ঞাসাবাদ করতেই ঝুলি থেকে বেরিয়ে আসে বেড়াল। তারা কোন ছেলেধরা নয়, ৪ নারী আসলে পেশাদার চোর। পুলিশ তাদের গ্রেপ্তার করে আদালতে পাঠায়। ধৃতদের বাড়ি এনআইপি এলাকায়। গতকাল ওই চার নারীকে মারধর করার অভিযোগে ২৫ জনের বিরুদ্ধে সুয়োমোটো মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশ সুপার অমিতাভ মাইতি।

যেসব নারীদের মারধর করা হয়েছে তারা ডাউকিমারির প্রদ্যুত রায়ের দোকানে চুরি করেছিল। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

বেশ কিছুদিন ধরে জলপাইগুড়ি জেলাজুড়ে ছেলেধরা গুজব চলছে। এর বিরুদ্ধে পুলিশ সচেতেনতা বৃদ্ধি করছে। এমন কোনও ঘটনা ঘটলে আইন নিজের হাতে না নিয়ে পুলিশকে খবর দেয়ার জন্য আবেদন করা হয়েছে।

জলপাইগুড়ির পুলিশ সুপার অমিতাভ মাইতি জানিয়েছেন, জেলায় বেশ কয়েকজনকে ছেলেধরা সন্দেহে পেটানো হয়েছে। আমরা এর বিরুদ্ধে সুয়োমোটো মামলা করেছি। এখনও পর্যন্ত ৩৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর পেছনে কোনও একটা গ্রুপ কাজ করছে বলে পুলিশ সুপার জানিয়েছেন।

অমিতাভ মাইতি বলেন, "গ্রামে গ্রামে কয়েকজন ছেলেধরা গুজব রটিয়ে দিচ্ছে। এরপর গণধোলাইয়ের ঘটনা ঘটছে। আমরা সাধারণ মানুষকে সচেতন করছি। আইন নিজের হাতে নিলে গ্রেপ্তার হতে হবে।"

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন