শিরোনাম :

প্রধানমন্ত্রীর অটোগ্রাফে তারকা রীতা


রবিবার, ২৯ জুলাই ২০১৮, ০১:৫২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রধানমন্ত্রীর অটোগ্রাফে তারকা রীতা

ডেস্ক প্রতিবেদন: প্রধানমন্ত্রীর অটোগ্রাফ নিয়ে তারকা বনে যান এক তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের বাঁকুড়ায়। এই তরুণীর নাম রীতা মুদি। তিনি ক্রিশ্চিয়ান কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

শুধু রীতাই নয় তার পরিবারও জনপ্রিয় হয়ে উঠেছেন রাণিবাঁধ এলাকায়। এমনকি ১৯ বছরের এ তরুণীর বাসায় বিয়ের প্রস্তাবও পাঠিয়েছেন অনেকে।

গত ১৬ জুলাই, মেদিনিপুরে মোদির জনসভা চলাকালীন সময়ে শামিয়ানার একটি বড় অংশ ভেঙে পড়েছিল। এ ঘটনায় শতাধিক মানুষ আহত হয়েছিলেন। যাদের মধ্যে রীতা মুদিও ছিলেন।

সেদিন দুর্ঘটনা ঘটলে নরেন্দ্র মোদি সভায় বক্তব্য স্থগিত রেখে আহতদের দেখতে ছুটে যান হাসপাতালে। হাসপাতালে আহতদের একজন ছিলেন রীতা। সেখানেই মোদির সঙ্গে রীতার আলাপ হয়।

যাকে এতদিন টেলিভিশনে দেখছেন সেই দাঁড়িয়ে আছেন চোখের সামনে। তাই তীব্র শারীরিক যন্ত্রণার মধ্যেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কাছে পেয়ে প্রচণ্ড খুশি হন রীতা। হাসপাতালের বিছানায় শুয়েই চান প্রধানমন্ত্রীর অটোগ্রাফ।

মোদি রীতাকে লিখে দেন, ‘ঈশ্বর তোমার মঙ্গল করুন, নরেন্দ্র মোদি’।


রীতা এ বিষয়ে জানান, প্রধানমন্ত্রীর কাছে অটোগ্রাফ চাইলে প্রথমে তিনি একটু দ্বিধাবোধ করেন। পরে অবশ্য আবদার রাখেন।

এদিকে বিজেপির আইটি বিভাগের প্রধান অমিত মালব্য সামাজিক যোগাযোগমাধ্যম টুুইটারে একটি ছবি শেয়ার করেন। সেখানে দেখা যায় হাসপাতালের বিছানায় শুয়ে আছেন রীতা। অমিত লিখেন, ‘হাসপাতালের বিছানায় শুয়ে প্রধানমন্ত্রীর কাছে একটি অটোগ্রাফ চায় ১৯ বছর বয়সী রীতা। রীতা সে সময় ঠিক মতো কথাই বলতে পারছিলেন না। মোদি তাকে কাগজে অটোগ্রাফ দিয়ে দেন।’

এ ঘটনার পর থেকেই রীতা ও তার পরিবার জনপ্রিয় হয়ে যায়। এই কলেজ ছাত্রীর জন্য বিয়ের প্রস্তাবও আসতে শুরু করেছে। শুধু রীতার জন্যই নয়, তার বোন অনিতা মুদির জন্যও বিয়ের প্রস্তাব আসতে শুরু করেছে।

রীতা ও তার বোন অনিতা বিয়ের বিষয়ে জানিয়েছেন, আগে পড়াশোনা তারপর বিয়ে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন