শিরোনাম :

শাহনাজের বাইকসহ চোর আটক


বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯, ১০:৩৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শাহনাজের বাইকসহ চোর আটক

নারায়ণগঞ্জ: অ্যাপভিত্তিক রাইড শেয়ার করে জীবিকা নির্বাহ করা আলোচিত সেই নারী বাইকচালক শাহনাজ আক্তারের চুরি যাওয়া মোটরবাইকটি নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে আটক করেছে জোবাইদুল (২৬) নামের এক যুবককে। পুলিশের পুলিশের তেজগাঁও জোনের সহকারী কমিশনার আবু তৈয়ব এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

আটক করা যুবক পুলিশের কাছে দাবি করেন, তিনি একজন শিক্ষার্থী। ওই বাইকটি তিনি চুরি করেন।

গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর খামারবাড়ি এলাকায় প্রতারণার মাধ্যমে বাইকটি চুরি করে নিয়ে যান ওই যুবক। এ ঘটনায় শাহনাজ আক্তার শেরেবাংলা নগর থানায় অভিযোগ করেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে মোটরবাইক উদ্ধারে চেষ্টা চালায় পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই যুবক শাহনাজের অল্প দিনের পরিচিত। শাহনাজকে চাকরি দেওয়ার কথা বলে মঙ্গলবার তাঁর সঙ্গে দেখা করেন ওই যুবক। দুপুরে খামারবাড়ি এলাকায় শাহনাজ মোটরবাইকের পাশে ছিলেন, আর ওই যুবক শাহনাজের মোটরবাইকে উঠে কথা বলছিলেন। কথার একপর্যায়ে প্রতারণা করে শাহনাজকে রেখে আকস্মিকভাবে মোটরবাইকটি নিয়ে সটকে পড়েন ওই যুবক।

গত এক মাস ধরে মোবাইল স্মার্টফোনের অ্যাপভিত্তিক ট্যাক্সি-সেবার নেটওয়ার্ক উবারের মাধ্যমে মোটরবাইক চালাচ্ছেন শাহনাজ আক্তার। তবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের কল্যাণে তিনি অনেকটাই পরিচিত হয়ে উঠেছেন। প্রথম আলোতে ‘মানুষের হাসি দেখলে তো আমার সংসার চলবে না’ শিরোনামে সংবাদ প্রকাশের পর শাহনাজ আক্তারের সংগ্রামী জীবনের গল্প অনেকে জানতে পারেন।

শাহনাজ বলেন, পুলিশ তাঁকে ফোন দিয়ে বাইক পাওয়ার বিষয়টি জানিয়েছে।

পুলিশের তেজগাঁও জোনের সহকারী কমিশনার আবু তৈয়ব বলেন, বাইকটি উদ্ধার করা হয়েছে। ধরা হয়েছে ওই আসামীকে। পুলিশ শাহনাজের হাতে আনুষ্ঠানিকভাবে বাইকটি তুলে দেবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন