শিরোনাম :

একাধিক পদে নেভিতে কাজের সুযোগ


শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭, ০৯:৪৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

একাধিক পদে নেভিতে কাজের সুযোগ

ডেস্ক প্রতিবেদন: বাংলাদেশ নৌবাহিনীতে (নেভি) বেসামরিক কর্মকর্তার শূন্য পদগুলোয় সরাসরি নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নেভিতে ছয়টি পদে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সিস্টেম অ্যানালিস্ট (সিএসও-২), প্রোগ্রামার (সিএসও-২), লাইব্রেরি অফিসার (সিএসও-৩), ইন্সট্রাক্টর (সিএসও-৩), অ্যাসিস্ট্যান্ট লেভেল স্টোর অফিসার (এএনএসও, সিএসও-৩), জুনিয়র সায়েন্টিফিক অফিসার (সিএসও-৩)

যোগ্যতা: অ্যাসিস্ট্যান্ট সিস্টেম অ্যানালিস্ট (সিএসও-২)
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার বিজ্ঞানে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

প্রোগ্রামার (সিএসও-২): পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার বিজ্ঞানে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

লাইব্রেরি অফিসার (সিএসও-৩): পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরি বিজ্ঞান বিষয়ে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ চার বছরের স্নাতক বা সমমান উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

ইন্সট্রাক্টর (সিএসও-৩): পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিদ্যা বা ফলিত পদার্থবিদ্যা বা গণিত বিষয়ে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ চার বছরের স্নাতক বা সমমান উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অ্যাসিস্ট্যান্ট লেভেল স্টোর অফিসার (এএনএসও, সিএসও-৩): পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ চার বছরের স্নাতক বা সমমান উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

জুনিয়র সায়েন্টিফিক অফিসার (সিএসও-৩): পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিদ্যা বা রসায়নবিদ্যা বিষয়ে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ চার বছরের স্নাতক বা সমমান বা মেটালার্জি বা কেমিক্যাল বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ বিএসসি ইঞ্জিনিয়ারিং বা সমমান উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া: প্রার্থীকে প্রতিষ্ঠানের নির্ধারিত মডেল ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্র ডাকযোগে ‘পরিচালক, বেসামরিক কর্মচারী পরিদপ্তর, নৌবাহিনী সদর দপ্তর, বনানী, ঢাকা-১২১৩’ এই ঠিকানায় পাঠাতে হবে। সরাসরি কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আবেদনের সময়সীমা: আগামী ৫ নভেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

একাধিক পদে নেভিতে কাজের সুযোগ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন