শিরোনাম :

১০৭ জনের নিয়োগ বিআইডব্লিউটিএতে


বুধবার, ২৫ এপ্রিল ২০১৮, ১০:৫৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

১০৭ জনের নিয়োগ বিআইডব্লিউটিএতে

ডেস্ক প্রতিবেদন: বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ অস্থায়ীভাবে শূন্য পদগুলোয় নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ১০টি পদে সর্বমোট ১০৭ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

সহকারী যান্ত্রিক প্রকৌশলী/তৎসম, সহকারী প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলী (মেরিন/যান্ত্রিক)/তৎসম, উপসহকারী প্রকৌশলী (পুরকৌশল)/তৎসম, কারিগরি সহকারী (মেকানিক্যাল)/তৎসম, কারিগরি সহকারী, ডিজেল মেকানিক/তৎসম, ইলেকট্রিশিয়ান (জাহাজ)/তৎসম, ওয়েল্ডার, গ্রিজার।

যোগ্যতা

সহকারী যান্ত্রিক প্রকৌশলী/তৎসম

পদটিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী প্রকৌশলী

পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

উপসহকারী প্রকৌশলী (মেরিন/যান্ত্রিক)/তৎসম

পদটিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

উপসহকারী প্রকৌশলী (পুরকৌশল)/তৎসম

পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

কারিগরি সহকারী (মেকানিক্যাল)/তৎসম

পদটিতে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

কারিগরি সহকারী

পদটিতে নয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

ডিজেল মেকানিক/তৎসম

পদটিতে সাতজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ইলেকট্রিশিয়ান (জাহাজ)/তৎসম

পদটিতে সাতজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ওয়েল্ডার

পদটিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

গ্রিজার

পদটিতে ৪৬ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ২১ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার থেকে ২১ হাজার ৮০০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা শুধু www.jobsbiwta.gov.bd- এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আগামী ৩০ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

১০৭ জনের নিয়োগ বিআইডব্লিউটিএতে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন