শিরোনাম :

২০০০ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড


মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯, ১১:৫১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

২০০০ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন পল্লী বিদ্যুৎ সমিতি সমূহে ‘লাইনক্রু লেভেল-১’ (চুক্তিভিত্তিক) পদে যোগ্যতাসম্পন্ন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বাংলাদেশের প্রকৃত যোগ্য প্রার্থীরা নির্ধারিত ফরমে আবেদন করতে পারেন।

পদের নাম

লাইনক্রু লেভেল-১।

পদসংখ্যা

লাইনক্রু লেভেল-১ পদে মোট ২০০০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম এসএসসি/সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এসএসসি বা সমমান পরীক্ষায় জিপিএ ৪-এর মধ্যে ন্যূনতম ২ এবং ৫-এর মধ্যে ন্যূনতম ২.৫ হতে হবে। তবে বিজ্ঞান বিভাগের প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। পদটির জন্য ১ এপ্রিল, ২০১৯ পর্যন্ত সময়ে বয়স ন্যূনতম ১৮ বছর এবং অনূর্ধ্ব ২২ বছর হতে হবে। তবে মিটার রিডার কাম ম্যাসেঞ্জারদের লাইনক্রু হিসেবে নিয়োগের ক্ষেত্রে বয়স ২৫ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

বেতন সর্বসাকুল্যে ২৫,০০০ টাকা।

আবেদনের প্রক্রিয়া

প্রার্থীদের আবেদন ফরম বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ওয়েবসাইট (www.railway.gov.bd) থেকে এ ফোর সাইজের পেপারে ডাউনলোড করে সংগ্রহ করতে হবে। সংগৃহীত ফরমের সাথে সদ্যতোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সংযুক্ত পূর্বক ‘সিনিয়র জেনারেল ম্যানেজার/জেনারেল ম্যানেজার, (নিজ জেলার সংশ্লিষ্ট পল্লী বিদ্যুৎ সমিতি)’ বরাবর পাঠাতে হবে। এবং নির্ধারিত তারিখে স্বশরীরে উপস্থিত হয়ে শারীরিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ

২৩ এপ্রিল, ২০১৯ তারিখ সকাল ৯টায় নিজ জেলার পাশে বর্ণিত পল্লী বিদ্যুৎ সমিতিতে শারীরিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

সূত্র : বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ওয়েবসাইট

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন